১১ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাট উপজেলা পৌনে দুই কোটি টাকার সরকারী চাল ও বস্তা গুদাম কর্মকর্তার পেটে, ব্যবস্থা নিতে দুদকের দ্বারস্থ পুলিশ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে গায়ক পিয়ালসহ নিহত ২ সব সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ফার্মেসি বন্ধের নির্দেশ বরিশালে ১০ কেজি গাঁজাসহ নারী ও পুরুষ আটক–৪ রেলপথের সুফল পেতে যাচ্ছে বরিশাল বিভাগ বরিশালে চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগের ২৬ নেতা-কর্মীর নামে সাইবার নিরাপত্তা আইনে মামলা ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতার কান্ড ব্যালট পেপারে সেলফি ফেসবুকে পোস্ট সমালোচনার ঝড় সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা চিপস-সিগারেট বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা অফিস কক্ষেই সংসার পেতেছেন দুই কর্তা!
সিলেটে রাস্তায় শ্যামলী বাসে আগুন দেওয়ার চেষ্ঠা

সিলেটে রাস্তায় শ্যামলী বাসে আগুন দেওয়ার চেষ্ঠা

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে রাস্তায় শ্যামলী বাসে আগুন দেওয়ার চেষ্ঠা করছে দুর্বত্তরা। দক্ষিণ সুরমার গালিমপুর এলাকায় যাত্রীবাহী একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করে পিকেটাররা। এ সময় গাড়িটিতে ভাঙচুরও চালায় তারা। তবে বাসের যাত্রীরা গাড়ির টায়ারে লাগা আগুন নিভিয়ে ফেলেন। ফলে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের আতিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই পিকেটাররা পালিয়ে যায়।
এদিকে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে সকাল থেকেই ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে বাস চলাচলে বাধা দিচ্ছে পিকেটাররা। সড়কে গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে তারা। এদিকে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মহাসড়কে পুলিশের পাশাপাশি টহল দিচ্ছে বিজিবি।
সকাল সাড়ে ৮ টার দিকে দক্ষিণ সুরমার আতিবাড়িতে সিলেট-ঢাকা মহাসড়কে রাস্তায় গাছ ফেলে আগুন ধরিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পিকেটাররা। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা জানান, আমরা মানুষের সার্বিক নিরাপত্তায় প্রস্তুত পুলিশ। কেউ নাশকতার চেষ্টা করলে দ্রুত তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি বলেন, গালিমপুরে একটি বাসে আগুন দেয়ার চেষ্টা করা হয়েছিলো। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকেটাররা পালিয়ে যায়। কোন ক্ষয়ক্ষতি হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019